সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
কালিগঞ্জে অসামাজিক কার্যক্রম বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন

কালিগঞ্জে অসামাজিক কার্যক্রম বন্ধ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানবন্ধন

 

কালিগঞ্জ(সাতক্ষীরা) প্রতিনিধিঃ

অসামাজিক কার্যক্রম বন্ধ ও দুই সাংবাদিকের নামে মিথ্যা ধর্ষনচেষ্টা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর গ্রামের আয়ুব আলী ও তার স্ত্রীর বিরুদ্ধে এ মানব বন্ধনের আয়োজন করে এলাকাবাসী।

রোববার (২৭ নভেম্বর) বিকাল ৪টায় মহৎপুর হাটখোলায় শেখ ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে আছানুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মহৎপুর এলাকার মাহমুদা খাতুন, মোছাঃ নাছরিন সুলতানা,আঃ রাজ্জাক,মাহফুজ, মোঃ মোমিন, ছাত্রলীগ নেতা পাভেল, মজনুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন মহৎপুর গ্রামের জবেদ আলীর পুত্র আয়ুব আলী হাজাম ও তার স্ত্রী মাজেদা খাতুনের বাড়িতে দেহ ব্যবসা ও মাদক কারবারের কারনে একটি এলাকা নষ্ট হয়ে যাচ্ছে। উঠতি বয়সী ছেলে মেয়েরা খুব সহজেই মাদক সহ অসামাজিক কার্যকলাপে যুক্ত হয়ে পড়ছে।
তাদের এই অনৈতিক কার্যক্রম এর সংবাদ প্রকাশ করায় দৈনিক আজকের সাতক্ষীরা ও আমাদের দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক জি এম মামুন ও দৈনিক সাতঘরিয়া ও আলোকিত সকালের স্টাফ রিপোর্টার আরাফাত আলীর বিরুদ্ধে মিথ্যা হয়রানী মূলক ধর্ষনচেষ্টা মামলা দিয়েছে তার স্ত্রী। তাদের বাড়িতে অসামাজিক কার্যকলাপ বন্ধ ও সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের নিকট আহবান জানান বক্তারা।
এ সময় আরও বক্তব্য রাখেন কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ তিনি মানব বন্ধনে একত্বতা প্রকাশ করে বলেন, এলাকায় শুধু আয়ুব আলী নয় সকল অসামাজিক কার্যক্রম পরিচালনা কারি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।
প্রসংগত দির্ঘ দিন যাবত আয়ুব আলীর বাড়িতে দেহ ব্যবসা চলছিল। গত ১৪ নভেম্বর স্থানীয়রা নারী সহ আয়ুব আলীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরের দিন সকালে ভুয়া কাবিন নামা দেখিয়ে আয়ুব আলী ও তার কথিত স্ত্রী মর্জিনা খাতুন পুলিশি হেফাজত থেকে মুক্তি পায়।
সে সংবাদ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ করায় দুই সাংবাদিকের নামে কাল্পনিক কাহিনি সাজিয়ে আয়ুব আলীর স্ত্রী মাজেদা খাতুন বাদি হয়ে আদালতে মিথ্যা ধর্ষনচেষ্টার মামলা দায়ের করে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড